Connect with us

ওটিটি

বন্দুক হাতে ফারিণ, নতুন কী ধামাকা আনছেন রাফী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ (ছবি-চরকি)

রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ব্লকবাস্টার হিট। এরপর তার ‘দামাল’ সিনেমার ট্রেলার প্রশংসিত হয়েছে। এরমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে আবার ফিরছেন তিনি। চরকি’তে আসছে তার পরবর্তী ওয়েব ফিল্ম ‘নিঃশ্বাস’। এতে অভিনয় করেছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

শনিবার (২০ আগস্ট) রাতে চরকি’র অফিসিয়াল ফেসবুক পেজে ‘নিঃশ্বাস’-এর একটি টিজার প্রকাশিত হয়েছে। এতে দেখা গেছে, তাসনিয়া ফারিণ বন্দুক হাতে রাগান্বিত হয়ে গুলি করছেন। এরপর একহাতে বন্দুক কাঁধে ঠেকিয়ে এগিয়ে আসছেন।

তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ (ছবি-চরকি)

পরিচালক রায়হান রাফী জানান, ‘নিঃশ্বাস’-এর জন্য অনেক বড় একটি সেট বানানো হয়। এতে নবীন-প্রবীণ মিলিয়ে ৫০-৬০ জন কলাকুশলী কাজ করেছেন। ফারিণ ছাড়া আর কারা অভিনয়ে আছেন এবং এটি কবে মুক্তি পাবে কয়েকদিনের মধ্যে সেসব জানা যাবে।

রায়হান রাফীর সিনেমাগুলোর অন্যরকম ভাষা থাকে। তিনি বলেন, ‘নিঃশ্বাস এখন পর্যন্ত আমার করা সবচেয়ে নিরীক্ষাধর্মী কাজ। আমার সব সিনেমার চেয়ে এটির মেকিং, স্টাইল, জনরা সবকিছুই আলাদা।’

তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ (ছবি-চরকি)

এর আগে চরকিতে মুক্তি পায় রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘খাচার ভিতর অচিন পাখি’ এবং ‘টান’। তার কথায়, ‘চরকি আমার জন্য একটি সিনেমা হল। যারা সিনেমা হলে যেতে পারেন না তারা দেশ-বিদেশ থেকে চরকি দেখেন। আমি সিনেমার মধ্যে থাকি। সিনেমার মধ্যে খাই, ঘুমাই। গল্পের মধ্যে থাকি। দর্শকরা নিজেদের সময় ও টাকা দিয়ে সেসব সিনেমা দেখে। এজন্য আমি আসলে খুব ভাগ্যবান।’

রায়হান রাফী ও তাসনিয়া ফারিণ

রায়হান রাফী ও তাসনিয়া ফারিণ (ছবি: চরকি)

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ