Connect with us

গান বাজনা

ইউটিউবে কোটি ছাড়ালো ‘চলো নিরালায়’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা

অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা (ছবি: ফেসবুক)

ব্লকবাস্টার হিট ‘পরাণ’ সিনেমার ‘চলো নিরালায়’ গানের ভিউ ইউটিউবে কোটির ঘর ছাড়িয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত, গানটি দেখা হয়েছে ১ কোটি ১৯ লাখ ৫ হাজার ২৩৭ বার। এজন্য উচ্ছ্বসিত এর দুই কণ্ঠশিল্পী অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা। সোশ্যাল মিডিয়ায় তারা নিজেদের আনন্দের কথা জানিয়েছেন।

অয়ন চাকলাদারের প্রথম প্লেব্যাক। তবে সিনেমার জন্য আতিয়া আনিসা এর আগে আরও ছয়টি গান গেয়েছেন। এবারই প্রথম একসঙ্গে মৌলিক গানে কণ্ঠ দিলেন তারা।

শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম

‘পরাণ’ সিনেমার দৃশ্যে শরিফুল রাজের সঙ্গে বিদ্যা সিনহা মিম (ছবি: লাইভ টেকনোলজিস)

গত ২৭ জুন লাইভ টেক চ্যানেলে প্রকাশিত হয় ‘চলো নিরালায়’। দুই মাস ১৫ দিনে কোটির মাইলফলক স্পর্শ করেছে এটি। সাধারণ শ্রোতাদের পাশাপাশি সংগীতাঙ্গনের শিল্পীরা এই গানের ভূয়সী প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকে গানটির প্রথম চার লাইন প্রেমে হাসিয়া ভাসিয়া/উতলা হাওয়ায়/চলো নিরালায়… শেয়ার করেছেন। ওপার বাংলার কয়েকজন শ্রোতা ইউটিউবে গানটির ইতিবাচক রিভিউ দিয়েছেন।

নাভেদ পারভেজ

নাভেদ পারভেজ (ছবি: ফেসবুক)

‘চলো নিরালায়’ গানটির কথা লিখেছেন গীতিকবি জনি হক। সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ সিনেমার প্রধান দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের দারুণ রসায়ন নিয়ে সাজানো হয়েছে ‘চলো নিরালায়’। গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি অভাবনীয় ব্যবসায়িক সাফল্য পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান।

সিনেমাওয়ালা প্রচ্ছদ