Connect with us

ঢালিউড

শাকিবের সঙ্গে বিয়ে এবং মা হওয়ার তারিখ জানালেন বুবলী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান ও শবনম বুবলী

টাইমস স্কয়ারে শাকিব খান ও শবনম বুবলী (ছবি: ফেসবুক)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলী কবে বিয়ের বন্ধনে জড়িয়েছেন? তাদের সন্তান জন্ম নিয়েছে কবে? কয়েকদিন ধরে ঘুরেফিরে আসছে সেসব প্রশ্ন। অবশেষে সেসব স্মরণীয় দিনের কথা জানিয়েছেন বুবলী।

আজ (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় বুবলী বলেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটি তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।’

একইসঙ্গে লাভ ইমোজি জুড়ে দিয়ে হ্যাশট্যাগের আদলে বুবলী উল্লেখ করেছেন, ‘আমাদের বিয়ের তারিখ এবং আমাদের ছেলের জন্মদিন।’

বুবলীর তথ্যানুযায়ী, ২০১৮ সালের ২০ আগস্ট শাকিবকে বিয়ে করেন তিনি। আর ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তান শেহজাদ খান বীরের মুখ দেখেছেন তারা।

ফেসবুক স্ট্যাটাসে শাকিবের সঙ্গে তোলা তিনটি ছবি শেয়ার করেছেন বুবলী। এগুলো যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে টাইমস স্কয়ারে তুলেছিলেন তারা। সেই তথ্যও জানিয়ে দিয়েছেন তিনি। এছাড়া সবার কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় এই তারকা।

গতকাল (২ অক্টোবর) সকালে সোশ্যাল মিডিয়ায় ছেলের দুটি ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, ‘আমার ছেলে শেহজাদ খান বীরকে নিঃশর্ত ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। তাকে আপনাদের প্রার্থনায় রাখুন!’

বুবলীর ছেলের নামে ফেসবুক আইডি খোলা হয়েছে। শেহজাদ খান বীরের ছবি দুটি শেয়ার করে দেওয়া পোস্ট সেই আইডিতে ট্যাগ করেছেন তিনি।

গত ২৭ সেপ্টেম্বর রাতে ফেসবুকে বেবি বাম্পের (গর্ভাবস্থা) ছবি শেয়ার করে মা হওয়ার আভাস দিয়ে ব্যাপক আলোচিত হন বুবলী। এর তিন দিন পর (৩০ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের নাম ও ছবি শেয়ার করেছেন শাকিব-বুবলী দম্পতি। তারা লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমাদের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমাদের সন্তান আমাদের গর্ব, আমাদের শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শেহজাদ খান বীর

শাকিব খানের কোলে শেহজাদ খান বীর (ছবি: ফেসবুক)

১ অক্টোবর ঢাকার একটি পাঁচতারকা হোটেলে তপু খানের পরিচালনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা দিনে’ শিরোনামের একটি গানের শুটিং করেন শাকিব-বুবলী। ওইদিন তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেন বুবলী। তার ঘণ্টাখানেক আগে শাকিব শুটিংয়ে তোলা একটি ছবি পোস্ট করেন। গতকাল সন্ধ্যায় তিনি আরেকটি ছবি শেয়ার দিয়েছেন।

শাকিব খান ও শবনম বুবলী

শাকিব খান ও শবনম বুবলী (ছবি: ফেসবুক)

২০১৬ সালে শাকিবের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন সংবাদ পাঠিকা হিসেবে পরিচিত শবনম বুবলী। এরপর ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বীর’ ও ‘বিদ্রোহী’ সিনেমায় টানা শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ