Connect with us

বলিউড

‘আমার জীবনের সেরা ম্যাচ দেখলাম’

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: ইনস্টাগ্রাম)

আলোর উৎসব দিওয়ালির আগের দিন অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্রিকেট মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হলো ভারত। তাই সারা ভারতের দর্শকরা টেলিভিশনের সামনে আটকে ছিলো। ৫৩ বলে ৮২ রানের দারুণ পারফরম্যান্স দেখিয়ে দলকে দুর্দান্ত জয় এনে দিয়েছেন বিরাট কোহলি। দেশে বসে দেখা তার পারফরম্যান্সে উচ্ছ্বসিত বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। স্বামীর মনোমুগ্ধকর ব্যাটিংয়ের ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

খেলা দেখার সময় টিভি থেকে তোলা বিরাটের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আনুশকা লিখেছেন, ‘তুমি অপূর্ব! তুমি অদ্ভুত সুন্দর! তুমি আজ রাতে অসংখ্য মানুষের জীবনে অনেক আনন্দ বয়ে নিয়ে এলে এবং তাও দিওয়ালির প্রাক্কালে! তুমি চমৎকার একজন মানুষ, আমার ভালোবাসা। তোমার দৃঢ়তা, স্থির সংকল্প ও প্রত্যয় সত্যিই মন ছুঁয়ে যায়।’

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: ইনস্টাগ্রাম)

আনুশকা যোগ করেন, ‘আমি বলতে পারি, এইমাত্র আমার জীবনের সেরা ম্যাচটি দেখেছি। আমাদের মেয়ে অনেক ছোট, সে বুঝতে পারেনি কেনো তার মা ঘরের ভেতর নেচেছে এবং গলা ফাটিয়ে চিৎকার করেছে। একদিন সে বুঝতে পারবে, তার বাবা সেই রাতে নিজের সেরা ইনিংস খেলেছে। তার আগে ফর্মহীনতার কঠিন অধ্যায়ের মুখোমুখি হতে হয়েছে তাকে। কিন্তু সে আগের চেয়ে শক্তিশালী ও বিচক্ষণ হয়ে ফিরেছে!’

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: ইনস্টাগ্রাম)

বিরাটকে উদ্দেশ করে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, ‘তোমাকে নিয়ে আমি খুব গর্বিত। তোমার শক্তিমত্তা অন্যদের নাড়া দেয়। আমার ভালোবাসা, তুমি সীমাহীন! সুখে-দুখে চিরকাল তোমাকে ভালোবাসবো।’

যুগ যুগ ধরে দুর্দান্ত পারফরম্যান্স দেখালেও সম্প্রতি বাজে ফর্মের কারণে ভারতীয় দলে বিরাট কোহলির থাকা প্রশ্নবিদ্ধ হয়েছিলো। ৯০ হাজার দর্শকের উপস্থিতিতে মেলবোর্নে পাকিস্তানের বিপক্ষে চার উইকেটের মহাকাব্যিক জয়ের ভিত গড়েছেন তিনিই।

আনুশকা শর্মা

আনুশকা শর্মা (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে আনুশকা শর্মা এখন ভারতের সাবেক ক্রিকেটার ঝুলন গোস্বামির বায়োপিকে অভিনয় করছেন। ‘চাকদা এক্সপ্রেস’ নামের সিনেমাটির জন্য ব্যাপক অনুশীলন করতে হয়েছে তাকে। ঝুলন গোস্বামীর শারীরিক ভাষা, বোলিং ও ব্যাটিংয়ের ধরন রপ্ত করতে অনেকদিন মাঠে ব্যাট-বল হাতে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন তিনি। পশ্চিমবঙ্গের নদীয়া জেলার চাকদাহ শহরের মেয়ে ঝুলনের জীবন সংগ্রামের কথা তুলে ধরা হবে প্রসিত রয় পরিচালিত এই সিনেমায়।

কয়েকদিন ধরে কলকাতার বিভিন্ন অঞ্চলে ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন আনুশকা। প্রতিদিন সকালে ঝালমুড়ি আর পেয়ারামাখা খেয়েছেন তিনি। মেয়ে ভামিকাকে নিয়েই শুটিং করেছেন তিনি। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি। মেয়ের জন্মের পর এটাই হবে আনুশকার প্রথম সিনেমা।

আনুশকা শর্মা

আনুশকা শর্মা (ছবি: ইনস্টাগ্রাম)

আনুশকাকে সবশেষ চার বছর আগে বড় পর্দায় দেখা গেছে। ২০১৮ সালে মুক্তি পায় শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তার অভিনীত ‘জিরো’। আনন্দ এল. রাই পরিচালিত সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ