Connect with us

গান বাজনা

বিয়ে করতে চলেছেন ‘আশিকি টু’র গায়িকা ও সুরকার

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পলক মুচ্ছাল ও মিথুন

পলক মুচ্ছাল ও মিথুন (ছবি: টুইটার)

ভারতীয় বিনোদন জগতে আবার বিয়ের সানাই বাজতে যাচ্ছে। এবার সুরের এক যুগল জীবনের নতুন অধ্যায় শুরু করবেন। ভক্তদের জন্য খবরটা বেশ চমকপ্রদ।

আগামী ৬ নভেম্বর বিয়ে করতে চলেছেন কণ্ঠশিল্পী পলক মুচ্ছাল ও সুরকার-সংগীত পরিচালক মিথুন। পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ভারতের মুম্বাইয়ে আগামী ৪ নভেম্বর থেকে ৩০ বছর বয়সী পলক ও ৩৭ বছর বয়সী মিথুন শর্মার বিয়ের উৎসব শুরু হয়ে যাবে। একই শহরে থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

২০১৬ সালে ‘কেহ ভি দে’ এবং ‘দূর না জা’ গানে একসঙ্গে একসঙ্গে কাজ করেছেন পলক মুচ্ছাল ও মিথুন। সেই থেকে তাদের জানাশোনা। ২০১৩ সালে ‘আশিকি টু’ সিনেমায় মিথুনের সুরে ‘মেরি আশিকি’ ও ‘চাহু ম্যায় ইয়া না’ গান দুটি গেয়েছেন পলক। এগুলো ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

পলক মুচ্ছাল ও মিথুন

পলক মুচ্ছাল ও মিথুন (ছবি: টুইটার)

বলিউডের জনপ্রিয় সুরকার-সংগীত পরিচালকের মধ্যে মিথুন অন্যতম। তার সুর করা গান রয়েছে ‘জেহের’ (২০০৫), ‘কালযুগ’ (২০০৫), ‘আনোয়ার’ (২০০৭), ‘দি ট্রেন’ (২০০৭), ‘মার্ডার টু’ (২০১১), ‘ইয়ারিয়া’ (২০১৪), ‘এক ভিলেন’ (২০১৪), ‘সনম রে’ (২০১৬), ‘শিবায়’ (২০১৬), ‘বাঘি টু’ (২০১৮), ‘কবির সিং’ (২০১৯), ‘মালাং’ (২০২০), ‘রাধে শ্যাম’ (২০২২) সিনেমাগুলোতে।

মধ্যপ্রদেশের ইনদোরে ১৯৯২ সালের ৩০ মার্চ পলক মুচ্ছালের জন্ম। ২০১৬ সালে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে তার গাওয়া ‘কৌন তুঝে’ শ্রোতাদের পাশাপাশি ভারতীয় সংগীত শিল্পের বিশিষ্টদের প্রশংসা কুড়ায়। হিন্দি সিনেমার পাশাপাশি ভারতের বাংলা সিনেমার জন্য গেয়েছেন এই তারকা। বাংলাদেশে একাধিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজ করেন পলক। এর সুবাদে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা পেয়েছেন তিনি।

গত বছর ভারতের বিনোদন অঙ্গনের যেসব তারকা সাত পাকে বাঁধা পড়েন তাদের মধ্যে উল্লেখযোগ্য– ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল, অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈন এবং মৌনি রয়-সুরজ নাম্বিয়ার। চলতি বছর জমকালো আয়োজনে বিয়ের বন্ধনে জড়িয়েছেন আলি ফজল-রিচা চাড্ডা, নয়নতারা-ভিগনেশ শিবান।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ