Connect with us

বলিউড

সালমানের ‘টাইগার থ্রি’তে ছোট পর্দার এই নায়িকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রিধি ডোগরা

রিধি ডোগরা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড সুপারস্টার সালমান খান তার অভিনীত ‘টাইগার থ্রি’র পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকে নানান জল্পনা চলছে। ভক্তরা সিনেমাটির ব্যাপারে নতুন নতুন খবর পেতে উদগ্রীব হয়ে আছে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির আগের দুই কিস্তির মতো এবারও থাকছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া আরেক নায়িকা যুক্ত হয়েছেন এতে।

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিধি ডোগরা ‘টাইগার থ্রি’তে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন। সম্প্রতি স্টার প্লাসের টিভি সিরিজ ‘মর্যাদা: লেকিন কাব তক?’, ওটিটি প্ল্যাটফর্ম ভূত-এর ওয়েব সিরিজ ‘অসুর’ ও জিফাইভের ‘দ্য ম্যারেড ওম্যান’-এর সুবাদে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

রিধি ডোগরা

রিধি ডোগরা (ছবি: ইনস্টাগ্রাম)

এছাড়া রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে সিক্স’ এবং ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি সিক্স’-এ অংশ নিয়েছেন রিধি ডোগরা।

রিধি ডোগরা

রিধি ডোগরা (ছবি: ইনস্টাগ্রাম)

টেলিভিশন অঙ্গনে ১০ বছর ধরে কাজ করছেন রিধি ডোগরার। ‘টাইগার থ্রি’র মাধ্যমে এবার বড় পর্দায় অভিষেক হবে ৩৮ বছর বয়সী এই তারকার।

রিধি ডোগরা

রিধি ডোগরা (ছবি: ইনস্টাগ্রাম)

সালমান খান সম্প্রতি ঘোষণা দেন, ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে ২০২৩ সালের দিওয়ালিতে। যশরাজ ফিল্মস প্রযোজিত ও মনীষ শর্মা পরিচালিত এই সিনেমায় খলচরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি।

রিধি ডোগরা

রিধি ডোগরা (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে ‘টাইগার থ্রি’র পর বলিউড বাদশা শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমায় যুক্ত হয়েছেন রিধি ডোগরা। ইতোমধ্যে মুম্বাই ও চেন্নাইয়ে নিজের অংশের শুটিং শেষ করেছেন তিনি। অ্যাটলির পরিচালনায় এতে আরও থাকছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার। ২০২৩ সালের ৩ জুন মুক্তি পাবে এটি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ