Connect with us

হলিউড

সবচেয়ে আবেদনময় পুরুষ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ক্রিস ইভান্স

ক্রিস ইভান্স (ছবি: ইনস্টাগ্রাম)

‘ক্যাপ্টেন আমেরিকা’ তারকা ক্রিস ইভান্স আমেরিকার পিপল ম্যাগাজিনের দৃষ্টিতে ২০২২ সালের সবচেয়ে আবেদনময় পুরুষ খেতাব পেলেন। সিবিএস নেটওয়ার্কের ‘দ্য লেট শো উইথ স্টিফেন কোলবার্ট’ অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়।

গত বছর পিপল ম্যাগাজিনের দৃষ্টিতে সবচেয়ে আবেদনময় পুরুষ স্বীকৃতি পান ‘অ্যান্ট-ম্যান’ তারকা পল রুড। ১৯৮৫ সাল থেকে প্রতিবছর একজনকে এই সম্মান দিয়ে আসছে পিপল। প্রথমবার খেতাবটি পেয়েছিলেন মেল গিবসন।

পিপল ম্যাগাজিনকে ক্রিস ইভান্স বলেন, ‘আমার মা খুব খুশি হবেন। আমার সব কাজ তাকে আপ্লুত করে। তবে এই স্বীকৃতি নিয়ে সত্যিই গর্ব হবে তার।’

২২ বছরের ক্যারিয়ার পেরিয়ে এসে ক্রিস ইভান্সের আত্ম-উপলব্ধি, ‘এখন কাজের সংখ্যা কমিয়ে আনাটাই জুতসই। ভুরি ভুরি কাজ না করে নিজের মতো করে সময় কাটানোর পর মনের খোরাক মেটাতে পারে এমন সিনেমাই হাতে নেবো।’

ক্রিস ইভান্স

ক্রিস ইভান্স (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে ৪১ বছর বয়সী আমেরিকান এই অভিনেতা সবশেষ ‘টয় স্টোরি’ ফ্র্যাঞ্চাইজির অংশ ডিজনি ও পিক্সারের ‘লাইট ইয়ার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন। এটি মুক্তি পেয়েছে গত জুনে। এর পরের মাসে নেটফ্লিক্সে এসেছে ‘দ্য গ্রে ম্যান’। এতে খলচরিত্রে দেখা গেছে তাকে। রুশো ভ্রাতৃদ্বয়ের পরিচালনায় সিনেমাটিতে আরও আছেন রায়ান গসলিং ও আনা ডি আরমাস।

ক্রিস ইভান্স

ক্রিস ইভান্স (ছবি: ইনস্টাগ্রাম)

ক্রিস ইভান্সের নতুন তিনটি সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে আসবে ২০২৩ সালে। এরমধ্যে রয়েছে নেটফ্লিক্সের ‘পেইন হাসলার্স’, অ্যাপল টিভি প্লাসের ‘গোস্টেড’ এবং অ্যামাজন প্রাইম ভিডিওর ‘রেড ওয়ান’।

সিনেমাওয়ালা প্রচ্ছদ