Connect with us

ঢালিউড

ঢাকা-নারায়ণগঞ্জে ‘মেইড ইন চিটাগং’, খুললো রাঙামাটি-খাগড়াছড়ির সিনেমা হল

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘মেইড ইন চিটাগং’ সিনেমায় পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ (ছবি: ফেসবুক)

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত ‘মেইড ইন চিটাগং’ চট্টগ্রাম মাতিয়ে এবার ঢাকায় আসছে। এছাড়া এটি প্রদর্শনকে সামনে রেখে রাঙামাটি ও খাগড়াছড়ির বন্ধ দুটি সিনেমা হল আবার চালু হলো।

আজ (২ ডিসেম্বর) থেকে ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স ও যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে উপভোগ করা যাবে ‘মেইড ইন চিটাগং’। এছাড়া নারায়ণগঞ্জের জয় সিনেমাসে দেখা যাবে এটি।

পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ

‘মেইড ইন চিটাগং’ সিনেমায় পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ (ছবি: ফেসবুক)

গত ১৮ নভেম্বর চট্টগ্রামের সুগন্ধা ও সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পায় ‘মেইড ইন চিটাগং’। এর মাধ্যমে বড় পর্দায় নায়ক হিসেবে ফিরেছেন সংগীতশিল্পী-অভিনেতা পার্থ বড়ুয়া। তিনি বলেন, ‘সিনেমাটি চট্টগ্রামের দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এর মাধ্যমে চট্টগ্রামের আঞ্চলিক ভাষা সবার মাঝে ছড়িয়ে দিতে পেরে আমরা খুবই গর্বিত।’

অপর্ণা ঘোষ ও পার্থ বড়ুয়া

‘মেইড ইন চিটাগং’ সিনেমায় অপর্ণা ঘোষ ও পার্থ বড়ুয়া (ছবি: ফেসবুক)

সিনেমাটি দুই সপ্তাহ ধরে চট্টগ্রামে দর্শকপ্রিয়তা পাওয়ায় খুশি এর প্ল্যাটফর্ম প্রযোজনা প্রতিষ্ঠান বিঞ্জ-এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান, ‘আমাদের সিনেমা এখনো হাউজফুল, এটি বড় ব্যাপার। আগামী বছরের জানুয়ারিতে দেশের বাইরে যাবে এটি।’

পার্থ বড়ুয়া ও সাজু খাদেম

‘মেইড ইন চিটাগং’ সিনেমায় পার্থ বড়ুয়া ও সাজু খাদেম (ছবি: ফেসবুক)

ইমরাউল রাফাতের পরিচালনায় কমেডি ধাঁচের এই সিনেমায় উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি। এতে পার্থ বড়ুয়ার বিপরীতে আছেন অপর্ণা ঘোষ। এছাড়া অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খানসহ অনেকে।

সিনেমাটির চট্টগ্রামের আঞ্চলিক ভাষার গান ‘পেট ফুরেদ্দে তোঁয়ারলাই’ জনপ্রিয়তা পেয়েছে। এটি গেয়েছেন পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ