Connect with us

বলিউড

বাজিরাও সিংঘাম আবার ফিরছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

অজয় দেবগণ

রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ সিনেমায় তার ‘সিংঘাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির সম্ভাবনার ইঙ্গিত পাওয়া গেছে। এবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হলো, নীতিবান পুলিশ বাজিরাও সিংঘাম ফিরে আসছে বড় পর্দায়।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার জন্য আবার জোট বেঁধেছেন অজয় দেবগণ ও রোহিত শেঠি। হিন্দি সিনেমার সবচেয়ে সফল জুটির মধ্যে তারা অন্যতম।

অজয় দেবগণ

রোহিত শেঠি ও অজয় দেবগণ (ছবি: টুইটার)

জানা গেছে, নিজের পরিচালিত ‘ভোলা’ সিনেমার কাজ শেষ হলেই ‘সিংঘাম অ্যাগেইন’-এর শুটিং শুরু করবেন অজয় দেবগণ। ৫৩ বছর বয়সী এই অভিনেতা এতে অভিনয়ও করছেন।

অজয় দেবগণ, অক্ষয় কুমার

‘সূর্যবংশী’ সিনেমায় অজয় দেবগণ, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ ও রণবীর সিং (ছবি: টুইটার)

গত বছর মুক্তিপ্রাপ্ত ‘সূর্যবংশী’ সিনেমার একটি দৃশ্যে দেখা যায়, অতিথি চরিত্রে বাজিরাও সিংঘাম আন্তঃসীমান্ত সন্ত্রাসীদের নির্মূলের প্রতিশ্রুতি দেয়। ফলে ধারণা করা হচ্ছে, ‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমায় সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়বে এই পুলিশ কর্মকর্তা। আগের দুটি পর্বের চেয়ে এবারেরটি আরো বড় পরিসরে তৈরির পরিকল্পনা করেছেন রোহিত শেঠি।

অজয় দেবগণ

‘সিংঘাম’ সিনেমায় কাজল আগারওয়াল ও অজয় দেবগণ (ছবি: টুইটার)

২০১১ সালে মুক্তি পায় ‘সিংঘাম’। এতে গ্যাংস্টা থেকে রাজনীতিবিদ হওয়া জয়কান্ত শিকরে (প্রকাশ রাজ) বিরুদ্ধে লড়ে বাজিরাও সিংঘাম। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিংঘাম রিটার্নস’ সিনেমায় ভণ্ড আধ্যাত্মিক বাবাজি (অমল গুপ্ত) ও মন্ত্রী প্রকাশ রাওয়ের (জাকির হুসেন) অবৈধ কাজে বাধার দেয়াল হয়ে দাঁড়ায় সিংঘাম।

কারিনা কাপুর ও অজয় দেবগণ

‘সিংঘাম’ সিনেমায় কারিনা কাপুর ও অজয় দেবগণ (ছবি: টুইটার)

‘সিংঘাম’ সিনেমায় অজয়ের বিপরীতে অভিনয় করেন কাজল আগারওয়াল। ‘সিংঘাম রিটার্নস’-এর নায়িকা ছিলেন কারিনা কাপুর। দুটি সিনেমাই ব্যবসাসফল হয়েছে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ