Connect with us

টেলিভিশন

বাস্তব জীবনে ‘রোকেয়া’কে পেয়ে গেছেন পলাশ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

জিয়াউল হক পলাশ

নাফিসা রহমান ও জিয়াউল হক পলাশ (ছবি: ফেসবুক)

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের কাবিলা চরিত্রে রূপদানকারী জিয়াউল হক পলাশ ব্যাচেলর জীবনের ইতি টানলেন। দূর সম্পর্কের খালাতো বোন নাফিসা রুম্মান মেহনাজকে বিয়ে করেছেন তিনি। সম্প্রতি দুই পরিবারের সিদ্ধান্তে ঘরোয়া আয়োজনে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজ (১৬ ডিসেম্বর) বর-কনের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, মিরপুরে নাফিসাদের বাসায় দুই পরিবারের কাছের কয়েকজনের উপস্থিতিতে পলাশ ও নাফিসার বিয়ে হয়েছে।

পলাশের স্ত্রী নাফিসা রহমান ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনি এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। গত বছরের নভেম্বরে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ। পরিচয়ের মাস তিনেক পর তাদের সখ্য বাড়তে থাকে। এবার পরিবারের সম্মতিতে বিয়ে করলেন দু’জনে।

নাফিসা রহমান ও জিয়াউল হক পলাশ

নাফিসা রহমান ও জিয়াউল হক পলাশ (ছবি: ফেসবুক)

জিয়াউল হক পলাশ ২০১৩ সালে ছবিয়ালের সঙ্গে কাজ শুরু করেন। দীর্ঘদিন মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে কাজ করেছেন তিনি। এরপর ইশতিয়াক আহমেদ রুমেলের সহকারী হন। ২০১৭ সালে কাজল আরেফিন অমির সহযোগী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে নোয়াখালীর তরুণ কাবিলা চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান তিনি।

জিয়াউল হক পলাশ

নাফিসা রহমান ও জিয়াউল হক পলাশের বিয়েতে পরিচালক কাজল আরেফিন অমিসহ অন্যরা (ছবি: ফেসবুক)

নাটকে কাবিলা পছন্দ করে রোকেয়াকে। পর্দার কাবিলা বাস্তব জীবনে রোকেয়াকে পেয়ে গেছেন! এখন ভক্ত ও তারকাদের অভিনন্দনে সিক্ত হচ্ছেন পলাশ। নাফিসা রহমানের সঙ্গে সুখী দাম্পত্য জীবনের জন্য অনেকে শুভকামনা জানিয়েছেন তাকে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ