Connect with us

বলিউড

‘কেজিএফ’ পরিচালকের নতুন সিনেমায় আমির খান

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

আমির খান (ছবি: টুইটার)

নতুন বছরে বলিউড ও দক্ষিণী সিনেমার একাধিক মেলবন্ধন দেখা যাবে। দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে ‘জওয়ান’-এর জন্য হাত মিলিয়েছেন সুপারস্টার শাহরুখ খান। ‘আদিপুরুষ’-এ বলিউডের পরিচালক ওম রাউতের সঙ্গে কাজ করেছেন দক্ষিণী তারকা প্রভাস। এবার আভাস মিলেছে এমন আরেকটি বড় খবরের।

‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজির পরিচালক প্রশান্ত নীল নতুন বছরে ‘আরআরআর’ তারকা জুনিয়র এনটিআরকে নিয়ে একটি সিনেমা পরিচালনার ঘোষণা দিয়েছেন সম্প্রতি। এবার সুপারস্টার আমির খানকে এতে যুক্ত করা হয়েছে। প্রশান্ত নীরের ঘনিষ্ঠ একজন সংবাদমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

আমির খান, প্রশান্ত নীল ও জুনিয়র এনটিআর (ছবি: টুইটার)

গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় আমির খানের ‘লাল সিং চাড্ডা’। তবে হলিউড তারকা টম হ্যাঙ্কস ‘ফরেস্ট গাম্প’ সিনেমার এই হিন্দি রিমেক বক্স অফিসে কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ায় অভিনয় থেকে বিরতিতে যাওয়ার কথা জানান তিনি। তবে মনে হচ্ছে শিগগিরই ক্যামেরার সামনে ফিরছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। তবে তিনি কিংবা নির্মাতা খবরটির সত্যতা নিশ্চিত করেননি।

জানা গেছে, প্রভাস ও শ্রতি হাসান অভিনীত ‘সালার’ সিনেমার কাজ শেষে চলতি বছরেই আমির খান ও জুনিয়র এনটিআরকে নিয়ে শুটিং শুরু করবেন প্রশান্ত নীল। তবে দুই তারকার চরিত্রটি কেমন তা জানা যায়নি।

আমির খান (ছবি: টুইটার)

শোনা যাচ্ছে, ২০ বছর আগে নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির পরিকল্পনা করেন প্রশান্ত নীল। তবে বিশাল পরিসরে বানানোর ইচ্ছে থেকে সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি। এটি তৈরির কাজ হয়ে গেলে ‘কেজিএফ চ্যাপ্টার থ্রি’ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন এই নির্মাতা।

এদিকে ‘লাল সিং চাড্ডা’র পর অভিনেত্রী কাজলের ‘সালাম ভেঙ্কি’তে অতিথি চরিত্রে দেখা গেছে আমিরকে। এর মাধ্যমে ১৬ বছর পর আবার একফ্রেমে হাজির হলেন তারা। ২০০৬ সালে মুক্তি পায় এই জুটির সিনেমা ‘ফানা’।

নতুন বছরে স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পিওনেস’-এর হিন্দি রিমেক প্রযোজনা করবেন আমির। পাঞ্জাবের পটভূমিতে এটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন ‘শুভ মঙ্গল সাবধান’ খ্যাত আরএস প্রসন্ন। একজন অহংকারী কোচকে ঘিরে এর গল্প। তাকে শাস্তি হিসেবে প্রতিবন্ধীদের নিয়ে বাস্কেটবলের স্পেশাল অলিম্পিকস টিম গঠনে বাধ্য করা হয়।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ