Connect with us

বলিউড

পরিণীতির ৯ বছরের স্বপ্নপূরণ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পরিণীতি চোপড়া (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার স্কুবা ডাইভিংয়ের প্রতি ভালো লাগার কথা সবারই জানা। শুরুতে স্কুবা ডাইভিং তার শখ থাকলেও পরে রূপ নেয় গভীর আবেগে। সম্প্রতি ৩৪ বছর বয়সী এই তারকা ‘মাস্টার স্কুবা ডাইভার’ খেতাব পেয়েছেন।

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুখবরটি ভাগাভাগি করতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার দিয়েছেন পরিণীতি। এতে একঝলকে তুলে ধরা হয়েছে তার স্কুবা ডাইভার হয়ে ওঠা।

ভিডিওতে পরিণীতি বলেন, ‘সবাই বলে, জীবন নিজেই সাজানো যায়। শখ দিয়ে যা শুরু হয়েছিলো, সেটাই হয়ে গেলো আমার গভীর আবেগ। ব্যস্ততার ফাঁকে সময় বের করে কঠোর প্রশিক্ষণ গ্রহণ এবং উদ্ধার প্রক্রিয়ার মধ্য দিয়ে গিয়েছি এবং অসংখ্য ডাইভ দিয়েছি। সবকিছুই করতে চেয়েছি আমি। আজ ৯ বছর পর ও শতাধিক ডাইভের পর অবশেষে আমি মাস্টার স্কুবা ডাইভার খেতাব পেলাম। এটা সহজ ছিলো না। কিন্তু দিনের শেষে এর মূল্য অনেক।’

পরিণীতি চোপড়া (ছবি: ইনস্টাগ্রাম)

ভিডিও পোস্টের ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‘আমি এখন মাস্টার স্কুবা ডাইভার! এটি পুরোপুরি পরাবাস্তব অনুভূতি। আমার ৯ বছরের স্বপ্ন অবশেষে সত্যি হলো। আমার মনোযোগ, উদ্ধার প্রশিক্ষণ এবং কঠোর পরিশ্রম সার্থক হয়েছে। আমি সত্যিই সম্মানিত। আমার এই পথচলায় অফুরান সমর্থন, প্রশিক্ষণ ও সহায়তার জন্য আনিস ও শামিন আদেনওয়ালাকে অসংখ্য ধন্যবাদ। তোমরা আমার চিরকালের ডাইভ অভিভাবক।’

পরিণীতির পোস্টে ক্রমাগত অভিনন্দন জানিয়েছে তার বন্ধু ও ফলোয়াররা।

পরিণীতি চোপড়া (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছর ‘উনচাই’ সিনেমার মাধ্যমে সবশেষ বড় পর্দায় দেখা গেছে পরিণীতিকে। এতে তার সহশিল্পী ছিলেন অমিতাভ বচ্চন, অনুপম খের ও বোমান ইরানি। এর আগে মুক্তি পায় ‘কোড নেম: ত্রিরঙ্গ’। তার হাতে এখন আছে ‘ক্যাপসুল গিল’ ও ‘চামকিলা’ সিনেমা দুটি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ