Connect with us

টেলিভিশন

‘নরসুন্দর’ সাজু খাদেম

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘নরসুন্দর’ ধারাবাহিক নাটকে সানজিদা প্রীতি ও সাজু খাদেম (ছবি: বিটিভি)

যেকোনও শহরের মহল্লার সেলুন দোকানে নানান শ্রেণিপেশার মানুষ আসে। চুল কাটাকুটির পাশাপাশি নাপিত ও গ্রাহকের মধ্যে চলে আলাপন। এমনই একটি সেলুনের গল্প নিয়ে সাজানো হয়েছে বিটিভির নতুন ধারাবাহিক নাটক ‘নরসুন্দর’। এতে সেলুন মালিকের চরিত্রে অভিনয় করেছেন সাজু খাদেম। তার চরিত্রের নাম নূরু। 

প্রযোজক আফরোজা সুলতানা জানান, পেশায় নাপিত নূরু নিজেকে শুদ্ধ বাংলায় পরিচয় দেয় নরসুন্দর। তার সেলুনের নাম ‘নরসুন্দর’। এখানে চুল কাটাতে আসেন লেখক, কবি, ব্যবসায়ী, পুলিশ অফিসার, হিজড়া, পাতি মাস্তান থেকে শুরু করে চিত্রনায়ক হওয়ার বাসনালিপ্ত তরুণ। নূরুর সঙ্গে সবার দারুণ সম্পর্ক। অনেকেই নূরুর কাছে চুল কাটার চেয়ে গল্প শুনতে বেশি আসে। নূরুর গল্প করতে ভালো লাগে। মাঝে মধ্যে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বাড়িতে গিয়ে চুল কেটে ও ম্যাসাজ করে দেয় নূরু।

‘নরসুন্দর’ ধারাবাহিক নাটকে আরফান আহমেদ ও মিলন ভট্ট (ছবি: বিটিভি)

নূরুর স্ত্রী সুইটির ভূমিকায় দেখা যাবে সানজিদা প্রীতিকে। নূরুর গল্প শুনে তার সঙ্গে ঘর ছেড়ে পালিয়েছিল সুইটি।

‘নরসুন্দর’ ধারাবাহিকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবিব নাসিম, আরফান আহমেদ, আমানুল হক হেলাল, মিলন ভট্ট, সুজাত শিমুল, জয়রাজ, আশরাফুল আশীষ, ইকবাল হোসেন, মুকুল সিরাজ, বাপ্পি আশরাফ, নাইরুজ সিফাত, টুনটুনি সুবহান, শারমিন ইতি, পার্শা, শাহাদাৎ হোসেন ও রফিক।

‘নরসুন্দর’ ধারাবাহিক নাটকে সাজু খাদেম ও মিলন ভট্ট (ছবি: বিটিভি)

আগামীকাল (২৭ ফেব্রুয়ারি) থেকে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) শুরু হচ্ছে নতুন ধারাবাহিকটি। মাতিয়া বানু শুকুর রচনায় ‘নরসুন্দর’ দেখা যাবে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ৯টায়।

সিনেমাওয়ালা প্রচ্ছদ