Connect with us

হলিউড

এবার কি হবে বিয়ে?

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ
বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ (ছবি: সংগৃহীত)

হলিউড তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের পুরনো প্রেমের সাম্পান ফের ভাসলো। দু’জনে আবারও আংটিবদল করেছেন। ১৯ বছরেরও বেশি সময় আগে আরেকবার বাগদান হলেও বিয়ে পর্যন্ত গড়ায়নি তাদের সম্পর্ক। এবার কি তবে প্রেমের সফল সমাপ্তি হবে?

শুক্রবার (৮ এপ্রিল) রাতে নিজের নিউজলেটার ‘অন দ্য জেলো’তে বাগদানের আংটি পরা একটি ভিডিও শেয়ার করে সুখবরটি দিয়েছেন লোপেজ। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বড় ঘোষণা’র আভাস দিয়েছিলেন তিনি। এতে হীরার আংটির ইমোজি জুড়ে দেন ৫২ বছর বয়সী আমেরিকান এই গায়িকা-অভিনেত্রী।

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ (ছবি: সংগৃহীত)

গত বছর লোপেজ ও অ্যাফ্লেকের পুরনো প্রেম পুনরুজ্জীবিত হয়। বেশকিছু অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। ডিসেম্বরে অস্কারজয়ী অ্যাফ্লেক অভিনীত ‘দ্য টেন্ডার বার’ এবং গত ফেব্রুয়ারিতে লোপেজ অভিনীত ‘ম্যারি মি’ ছবির প্রিমিয়ারে লালগালিচায় হেঁটেছেন তারা। গত মাস থেকে তাদের ডাকা হচ্ছে ‘বেনিফার’।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক (ছবি: সংগৃহীত)

দু’জনে মিলে লস অ্যাঞ্জেলসে ৫ কোটি মার্কিন ডলার দিয়ে একটি বাড়ি কিনেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ৪৩১ কোটি ৫৮ লাখ টাকা।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

১৯ বছর আগে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক (ছবি: সংগৃহীত)

২০০২ সালের জুলাইয়ে প্রথম প্রেমে পড়েন লোপেজ ও অ্যাফ্লেক। ওই বছরের নভেম্বরে আংটিবদল করেন তারা। তখন তাদের সম্পর্ক ছিল তুমুল আলোচিত। ২০০৩ সালের ১৪ সেপ্টেম্বর তাদের বিয়ের সানাই বাজার কথা থাকলেও তা পিছিয়ে যায়। ২০০৪ সালের জানুয়ারিতে তারা একে অপরকে আংটি ফিরিয়ে দিলে বিয়েতে রূপ নেয়নি সম্পর্ক। ‘গিগলি’ (২০০৩) এবং ‘জার্সি গার্ল’ (২০০৪) ছবিতে একসঙ্গে অভিনয় করেন তারা। এছাড়া ২০০২ সালে লোপেজের ‘জেনি ফ্রম দ্য ব্লক’ গানের মিউজিক ভিডিওতে দেখা গেছে অ্যাফ্লেককে।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

২০০৩ সালের অস্কারে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক (ছবি: সংগৃহীত)

২০১৭ সালের ফেব্রুয়ারিতে বেসবল তারকা অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান লোপেজ। গত বছরের শুরুতে তারা বাগদান করেছিলেন। কিন্তু এপ্রিলে সেই আংটি ফিরিয়ে দেন তিনি।

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ (ছবি: সংগৃহীত)

অপর দিকে ৪৯ বছর বয়সী বেন অ্যাফ্লেক ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেন। ২০১৮ সালের তাদের বিয়েবিচ্ছেদ হয়। তারা তিন সন্তানের অভিভাবক। তারা হলো ভায়োলেট (১৬ বছর), সেরাফিনা (১৩ বছর) এবং স্যামুয়েল (১০ বছর)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ