Connect with us

ওয়ার্ল্ড সিনেমা

তেলুগু সিনেমায় মানুষির অভিষেক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

বিশ্বসুন্দরীর মুকুট জয়ের পর হিন্দি সিনেমায় পা রেখেছেন মানুষি ছিল্লার। যদিও তার প্রথম হিন্দি সিনেমা ‘সম্রাট পৃথ্বিরাজ’ বক্স অফিসে সাফল্য পায়নি। তবে ২৫ বছর বয়সী এই তারকা ঠিকই সুঅভিনয়ে নজর কেড়েছেন।

এবার তেলুগু সিনেমায় নাম লেখালেন মানুষি। এতে তার বিপরীতে থাকছেন বরুণ তেজ। এটি হতে যাচ্ছে ভারতীয় বিমান বাহিনী নিয়ে বিশাল ক্যানভাসের অ্যাকশনধর্মী সিনেমা। এতে একজন পাইলটের চরিত্রে অভিনয় করছেন বরুণ তেজ। অন্যদিকে মানুষি ছিল্লারকে দেখা যাবে রাডার অফিসারের ভূমিকায়। সত্যি ঘটনায় অনুপ্রাণিত গল্প নিয়ে সাজানো হয়েছে সিনেমার চিত্রনাট্য।

মানুষি ছিল্লার (ছবি: ইনস্টাগ্রাম)

নতুন সিনেমার জন্য প্রস্তুতি নেওয়া প্রসঙ্গে মানুষি বলেন, ‘অ্যাকশনে ভরা এই সিনেমার অংশ হতে পেরে আমি আনন্দিত। আমার ওপর আস্থা রাখায় পরিচালককে কৃতজ্ঞতা জানাই। ভারতীয় বিমান বাহিনীর অফিসারদের জীবন ও পথচলা জানার জন্য আমি রোমাঞ্চিত। তাছাড়া বরুণ তেজের সঙ্গে পর্দা ভাগ করে নেওয়াটা উচ্ছ্বাসের ব্যাপার।’

নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমায় তুলে ধরা হচ্ছে ভারতীয় বিমান বাহিনীর বীরোচিত অদম্য মনোভাব এবং সবচেয়ে ভয়ঙ্কর বিমান আক্রমণ মোকাবিলার চ্যালেঞ্জ। এটি পরিচালনা করছেন শক্তি প্রতাপ সিং হাদা। তিনি মূলত বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও চিত্রগ্রাহক। এটাই হতে যাচ্ছে তার প্রথম সিনেমা। এটি প্রযোজনা করছে সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন্স ও রেনেসাঁ পিকচার্স।

মানুষি ছিল্লার

কাঁধখোলা সোনালি রঙা গাউনে মানুষি ছিল্লার। পোশাকটির পেছনের অংশ ফ্যাকাশে গোলাপি (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে চলতি বছর মানুষির দুটি হিন্দি সিনেমা মুক্তি পাবে। এরমধ্যে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে তার নায়ক ভিকি কৌশল। এটি পরিচালনা করেছেন ‘ধুম থ্রি’ ও ‘থাগস অব হিন্দুস্তান’ খ্যাত বিজয় কৃষ্ণ আচার্য।

অন্যদিকে অরুণ গোপালানের পরিচালনায় ‘তেহরান’ সিনেমায় জন আব্রাহামের সঙ্গে অভিনয় করেছেন মানুষি। স্কটল্যান্ডের গ্লাসগো এবং ভারতের মুম্বাই ও দিল্লিতে এর শুটিং হয়েছে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ