Connect with us

গান বাজনা

৯ বছর পর অ্যাশেজের নতুন অ্যালবাম, ভিডিওতে তাসনিয়া ফারিণ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

তাসনিয়া ফারিণ (ছবি: ফেসবুক)

নয় বছর পর আসছে অ্যাশেজ ব্যান্ডের নতুন অ্যালবাম। এর নাম রাখা হয়েছে ‘অন্তসারশূন্য’। এতে থাকছে ৭টি গান। এরমধ্যে একটি ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এর শুটিং হয়েছে চট্টগ্রামের পাহাড়ি এলাকায়।

আজ (৮ মার্চ) নিজের লেখা একটি কবিতার সঙ্গে শুটিংয়ের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাসনিয়া ফারিণ। এবারই প্রথম পূর্ণাঙ্গ কোনো মিউজিক ভিডিওতে মডেল হলেন তিনি।

অ্যাশেজ ব্যান্ডের গানের ভিডিওতে তাসনিয়া ফারিণ (ছবি: ফেসবুক)

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জিয়াউল হক পলাশ। গতকাল (৭ মার্চ) সকালে ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রে অ্যাশেজ ব্যান্ডের দ্বিতীয় অ্যালবাম ‘অন্তঃসারশুন্য’ নিয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ছিলেন তিনি।

অ্যাশেজ ব্যান্ডের সদস্যদের সঙ্গে জিয়াউল হক পলাশ (ছবি: ফেসবুক)

আগামী ১০ মার্চ ঢাকার ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউটের কনভেনশন মিলনায়তনে ‘অন্তঃসারশূন্য’ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে মিউজিক ভিডিওটি অবমুক্ত হবে। এছাড়া থাকছে অ্যাশেজের টানা তিন ঘণ্টার কনসার্ট। অনুষ্ঠানে প্রায় দেড় হাজার ভক্ত, অতিথি ও সংগীতশিল্পীর সমাগম হওয়ার কথা। কনসার্টে ভক্তদের সঙ্গে আলাদাভাবে কথা বলার সুযোগ হবে বলে আশা ব্যান্ডটির।

ব্যান্ড লিডার তৌফিক আহমেদ বিজয় জানান, ‘অন্তঃসারশূণ্য’ ১০ মার্চ থেকে ইউটিউব, স্পটিফাই, আইটিউনসসহ বিভিন্ন অডিও-ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে থাকবে।

অ্যাশেজ ব্যান্ডের সদস্যরা (ছবি: ফেসবুক)

২০১৪ সালের জুনে প্রকাশিত হয় অ্যাশেজ ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘ছাড়পোকা’। এর গানগুলো দারুণ শ্রোতাপ্রিয়তা পায়। এরপর দেশের বিভিন্ন জায়গায় কনসার্ট করেছে ব্যান্ডটি।

অ্যাশেজ ব্যান্ডের বর্তমান লাইনআপ: জুনায়েদ ইভান (কণ্ঠ), তৌফিক আহমেদ বিজয় (ড্রামস), আদনান বিন জামান (কিবোর্ড), সুলতান রাফসান খান (গিটার), ওয়াহিদ উজ জামান তুর্য (বেজ গিটার)।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ