Connect with us

বলিউড

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলে সালমানের নায়িকা পূজা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পূজা হেগড়ে ও সালমান খান (ছবি: টুইটার)

বলিউড সুপারস্টার সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫) মুক্তির পর বিশাল ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছিল। এতে তার সঙ্গে অভিনয় করেন কারিনা কাপুর খান ও শিশুশিল্পী হারশালি মালহোত্রা। একজন সাধারণ ভারতীয় তরুণ পবন এবং বাকশক্তিহীন পাকিস্তানি মেয়ে মুন্নির মধ্যে অন্যরকম বন্ধন নিয়ে সাজানো সিনেমাটি সবার হৃদয় নাড়া দিয়েছে।

গত বছর ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল হিসেবে ‘পবন পুত্র’র নাম ঘোষণায় সালমান ভক্তদের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। ৫৭ বছর বয়সী এই অভিনেতাকে আবার পবন চরিত্রে দেখা যাবে বলে সবাই উচ্ছ্বসিত। কিন্তু অনেকদিন ধরে এর কোনো আপডেট পাওয়া যায়নি।

সালমান খান ও পূজা হেগড়ে (ছবি: টুইটার)

অবশেষে জানা গেছে, ‘পবন পুত্র’ সিনেমায় অভিনয়ের জন্য পূজা হেগড়ে চূড়ান্ত হয়েছেন। অন্যভাবে বলা যায়, নায়িকা হিসেবে কারিনা কাপুরের স্থলাভিষিক্ত হচ্ছেন ৩২ বছর বয়সী এই তারকা। তবে কারিনা যে চরিত্রে অভিনয় করেছেন পূজা সেই একই ভূমিকায় দর্শকদের সামনে আসবেন কিনা তা জানা যায়নি।

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় পূজা হেগড়ে ও সালমান খান (ছবি: টুইটার)

চমকপ্রদ ব্যাপার হলো, সালমানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রধান নায়িকা পূজা হেগড়ে। এটি মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে। ফরহাদ সামজির পরিচালনায় সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পূজা হেগড়ে, পলক তিওয়ারি, শেহনাজ গিল, ভেঙ্কটেশ, ভূমিকা চাওলা, ভাগ্যাশ্রী। একটি গানে দেখা যাবে দক্ষিণী তারকা রামচরণকে।

এদিকে সালমান অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজের তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’ চলতি বছরের ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে যথারীতি থাকছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে আরেক সুপারস্টার শাহরুখ খানকে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ