Connect with us

ঢালিউড

ছেলের মা হলেন মাহিয়া মাহি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

হাসপাতালে মাহিয়া মাহি-রকিব চৌধুরী দম্পতি ও নবজাতক (ছবি: ফেসবুক)

প্রথমবার মা হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল (২৮ মার্চ) রাত ১১টা ২০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার পুত্রসন্তানের জন্ম হয়েছে। মা ও ছেলে দুইজনই সুস্থ আছে।

গতকাল রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে সবার কাছে দোয়া চেয়েছেন মাহি। এর মাধ্যমে তার মা হওয়ার ইঙ্গিত খুঁজে পান অনেকে।

মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

২০২২ সালের ১২ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানান মাহি। তখন তিনি লিখেছিলেন, ‘আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

গত ১৮ মার্চ সৌদি আরব থেকে ওমরাহ হজ পালন করে ফেরার পর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেফতার হয়েছিলেন মাহিয়া মাহি। ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে পুলিশের করা মামলায় কারাগারে যাওয়ার সাড়ে তিন ঘণ্টার মধ্যে জামিন পান তিনি।

মাহিয়া মাহির স্বামী রকিব সরকার গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তারা একসঙ্গে ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরব গিয়েছিলেন। মাহির পর দেশে ফেরেন রকিব।

স্বামীর সঙ্গে মাহিয়া মাহি (ছবি: ফেসবুক)

গত ১৭ মার্চ সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে গাজীপুরে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন মাহি। এছাড়া গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন তিনি। এর পরিপ্রেক্ষিতে রাতে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এছাড়া জমি দখলের অভিযোগে মাহি-রকিব দম্পতির বিরুদ্ধে হুকুমের আসামি করে আরেকটি মামলা করেন গাজীপুরের বাসিন্দা ইসমাইল হোসেন।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি ও রাকিব সরকার (ছবি: ইনস্টাগ্রাম)

ফেসবুক লাইভে মাহি অভিযোগ করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে তার স্বামীর গাড়ির শো-রুম ‘সনিরাজ কার প্যালেস’-এ ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকার নামে দুইজনের নেতৃত্বে হামলা চালানো হয়েছে। তারা শো-রুমের গেট ভেঙে ভেতরে ঢুকে আসবাব, দরজা-জানালা, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শো-রুমের সাইনবোর্ড খুলে ফেলেছে। অফিসকক্ষ তছনছ করে টাকা-পয়সা লুট করে নিয়ে গেছে।

এদিকে গত বছর ফারিশতা নামে রেস্তোরাঁ খুলেছেন মাহিয়া মাহি। গাজীপুরের তেলিপারা বাজারে অবস্থিত এই দোকানে রমজানের প্রথম দিন থেকে ইফতার বিক্রি হচ্ছে।

মাহিয়া মাহি (ছবি: ইনস্টাগ্রাম)

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারের সঙ্গে ভালোবেসে ঘর বাঁধেন মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন তিনি। ২০২০ সালের জুনে তাদের ডিভোর্স হয়। ২০১৫ সালের ১৫ মে কাজী অফিসে গিয়ে শাওন নামে একজনকে বিয়ে করেন মাহি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ