Connect with us

বলিউড

ডায়েটে মাসে লাখ টাকা খরচ করা তাপসীর বিরুদ্ধে অভিযোগ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউডের ফিট তারকাদের মধ্যে তাপসী পান্নু অন্যতম। জিমে নিয়মিত ব্যায়ামের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। একজন ডায়েটিশিয়ানের জন্য মাসে মোটামুটি ১ লাখ রুপি ব্যয় হয় তার। এ নিয়ে মা-বাবার সঙ্গে তর্ক-বিতর্ক বাঁধে। যদিও ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী মনে করেন, এটি বিলাসীতা নয় বরং প্রয়োজনীয়তা।

তাপসী জানান, সিনেমার ধরন এবং জীবনযাপনের ওপর নির্ভর করে তার ডায়েট ক্রমাগত পরিবর্তন হয়। শিখ পরিবারের এই মেয়ের কথায়, ‘প্রতি চার কিংবা পাঁচ বছর পরপর প্রত্যেকের শরীরে পরিবর্তন আসে। আমাদের মতো পেশার মানুষদের বেশিরভাগেরই পেশাদার ডায়েটিশিয়ানের পরামর্শ প্রয়োজন হয়। কোন খাবার আমাদের জন্য সবচেয়ে ভালো সেসব নির্ভর করে কোন শহর কিংবা কোন দেশে আছি তার ওপর। এক্ষেত্রে আবহাওয়া এবং স্থানীয় পণ্য পৃথকভাবে ভূমিকা রাখে। এসব বিস্তারিত তথ্য জেনে একটি খাদ্য পরিকল্পনা তৈরি করা যায়।’

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে তাপসীর পোশাক ও সাজগোজ বিতর্কের জন্ম দিয়েছে। গত ১২ মার্চ ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে ক্যাটওয়াক করেন তিনি। সেদিন ছিলেন একলব্য সিং গৌড় নামের এক ব্যক্তি, যিনি হিন্দ রক্ষক সংগঠনের সদস্য এবং বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে। তিনিই তাপসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে, মন্দিরে ব্যবহৃত দেবী লক্ষ্মীর মূর্তি সংবলিত লকেটের সঙ্গে খোলামেলা পোশাক পরে ধর্মীয় অনুভূতি এবং সনাতন ধর্মের ভাবমূর্তিকে আঘাত করেছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

তাপসীর বিরুদ্ধে দায়ের করা অভিযোগের সত্যতা নিশ্চিত করে সরকারি একজন কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানান, এ বিষয়ে তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউডের অনেক অভিনেতার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ উঠেছে বিভিন্ন সময়ে। এ কারণে ধর্মীয় ও রাজনৈতিক নেতাদের রোষানলে পড়তে হয়েছে তাদের। এবার একই কারণে অভিযুক্ত হয়েছেন তাপসী পান্নু।

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে অলঙ্কৃত করা সুন্দর একটি লাল গাউন পরে র‌্যাম্পে হেঁটেছেন তাপসী। ডিজাইনার মনীষা জয়সিং ও রিলায়েন্স জুয়েলসের শোস্টপার ছিলেন তিনি।

তাপসী পান্নু (ছবি: ইনস্টাগ্রাম)

তাপসী এখন কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত। তার হাতে আছে রাজকুমার হিরানির ‘ডানকি’ (শাহরুখ খান), নেটফ্লিক্সের ‘হাসিন দিলরুবা’র সিক্যুয়েল ‘ফির আয়ি হাসিন দিলরুবা’ (বিক্রান্ত ম্যাসি), ‘ও লাড়কি হ্যায় কাহা?’ (প্রতীক বাব্বর) এবং তামিল সিনেমা ‘জন গণ মন’ ও ‘অ্যালিয়েন’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ