Connect with us

বিশ্বসংগীত

১৫ বছর পর ফের মা হচ্ছেন ব্রিটনি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ব্রিটনি স্পিয়ার্স
ব্রিটনি স্পিয়ার্স (ছবি: সংগৃহীত)

আবারও মা হতে যাচ্ছেন আমেরিকান গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। সোমবার (১১ এপ্রিল) ইনস্টাগ্রামে তিনি এই ঘোষণা দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমটিতে তার ফলোয়ার এখন ৪ কোটি।

অনাগত সন্তানের বাবা ব্রিটনির প্রেমিক ইরানি অভিনেতা স্যাম আসগরি। ২৮ বছর বয়সী এই তরুণ ব্রিটনির ব্যক্তিগত ট্রেনার হিসেবে কাজ করেছেন। যদিও ইনস্টাগ্রামে স্যামকে স্বামী হিসেবে উল্লেখ করেছেন গ্র্যামিজয়ী গায়িকা।

ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগরি

ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগরি (ছবি: সংগৃহীত)

ইনস্টাগ্রামে ব্রিটনি আরও জানান, পাপারাজ্জি আলোকচিত্রীদের এড়াতে খুব একটা বাইরে বের হবেন না তিনি। এর আগে মা হতে গিয়ে প্রসবকালীন বিষণ্নতায় ভুগেছিলেন ব্রিটনি। এ কারণে এবার সন্তান জন্মদানের প্রক্রিয়া সহজ হবে না বলে মনে করেন তিনি।

ব্রিটনি এখন দুই ছেলের মা। তাদের বাবা আমেরিকান নৃত্যশিল্পী কেভিন ফেডারলাইন। ব্রিটনির ছেলে শনের বয়স ১৬ বছর এবং জেডেনের বয়স ১৫ বছর।

ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্স (ছবি: সংগৃহীত)

কয়েক মাস আগে আইনি জটিলতা থেকে মুক্ত হয়েছেন ৪০ বছর বয়সী ব্রিটনি। তার জীবনকে বিভিন্নভাবে নিয়ন্ত্রণ করছিলেন বাবা জেমস পারনেল স্পিয়ার্স। সেখান থেকে রেহাই পেতে আইনের আশ্রয় নেন তিনি।

২০০৮ সালে মানসিক স্বাস্থ্য সমস্যার কারণে নিজের স্বাস্থ্যসেবার সিদ্ধান্ত নিজে নিতে পারছেন না জানিয়েছিলেন ব্রিটনি। তখন মেয়ের সবকিছুর নিয়ন্ত্রণ নেন ব্রিটনির বাবা। সংরক্ষণকারী নামে পরিচিত আইনি অভিভাবকত্ব পান তিনি। কিন্তু এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন ব্রিটনি। বাবা আইনি অভিভাবকত্ব পাওয়ার কারণে বিয়ে কিংবা সন্তান জন্মদানের বিষয়ে নিজে সিদ্ধান্ত নিতে পারছেন না বলে গত বছরের জুনে আদালতে দাবি করেন ব্রিটনি। বাবার কব্জা থেকে মুক্ত হওয়ার পরই সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা দিলেন তিনি।

ব্রিটনি স্পিয়ার্স ও কেভিন ফেডারলাইন

ব্রিটনি স্পিয়ার্স ও কেভিন ফেডারলাইন (ছবি: সংগৃহীত)

ইন্টারনেটে সাধারণ মানুষ যেসব তারকাকে সবচেয়ে বেশি খুঁজে থাকেন, ২০১২ সাল পর্যন্ত ইয়াহু’র সেইসব তালিকায় ১২ বছরের মধ্যে সাতবার শীর্ষে ছিলেন ব্রিটনি। গত বছর টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে বিশ্বের ১০০ সবচেয়ে প্রভাবশালী ব্যক্তির তালিকায় স্থান পায় তার নাম।

সিনেমাওয়ালা প্রচ্ছদ