Connect with us

কান ফিল্ম ফেস্টিভ্যাল

কান ২০২৩: তিন দিনে চার রূপে ‘সীতা রামাম’ তারকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

কান ফিল্ম ফেস্টিভ্যালের কাঙ্ক্ষিত লালগালিচায় প্রথমবার পা রাখলেন ভারতীয় অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এর আগে সাগরপাড়ের শহর কানে নানান সাজে ফটোশুট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য সেগুলো শেয়ার দিয়েছেন ‘সীতা রামাম’ তারকা।

ভারতীয় ব্র্যান্ড ফাল্গুনি শেন পিককের ডিজাইন করা এককাঁধ খোলা সাদা গাউন পরে লালগালিচায় আলো ছড়িয়েছেন ম্রুনাল ঠাকুর। এর পেছনের দিকটা প্রসারিত।

লালগালিচায় ম্রুনাল ঠাকুরের পায়ে ছিলো ফরাসি ফ্যাশন ডিজাইনার ক্রিশ্চিয়ান লুুবাটনের জুতা।

সাজগোজের জন্য অলঙ্কার হিসেবে ম্রুনাল ঠাকুর বেছে নিয়েছেন মুম্বাইয়ের ভ্যান্ডালস ওয়ার্ল্ডের দুল এবং মুম্বাইয়ের জুয়েলারি ডিজাইনার মহেশ নোটনদাসের বানানো আংটি।

ফরাসি ভোদকা ব্র্যান্ড গ্রে গুজের দূতিয়ালি করতে কান ঘুরেছেন ম্রুনাল ঠাকুর।

শাড়ি পরে কানসৈকতে সাজানো ভারতীয় প্যাভিলিয়নে পা রাখেন ম্রুনাল ঠাকুর।

ম্রুনাল ঠাকুরের পরা ঝিকিমিকি শাড়িটি ডিজাইন করেছে ফাল্গুনী শেন পিকক। তার পায়ে ছিলো মালয়েশিয়ান ফ্যাশন ডিজাইনার জিমি চু’র ব্র্যান্ডের জুতা। সাজগোজের জন্য তিনি বেছে নিয়েছেন ভারতের আউটহাউস জুয়েলারির অলঙ্কার।

কানে কালো রঙের বডিস্যুটে প্রথম ফটোশুটেই ভক্তদের মনে আগুন ধরিয়েছেন ম্রুনাল ঠাকুরের! ফিনফিনে স্বচ্ছ প্যান্টের সঙ্গে ঝিকিমিকি সিক্যুইনের জ্যাকেট পরেছেন তিনি। এক ভক্তের মন্তব্য, ‘আগামী জাতীয় ক্রাশ!’

কানসৈকত থেকে ম্রুনাল ঠাকুর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘শুধু এতোদূর আসার জন্য এতোদূর আসিনি। কান ফিল্ম ফেস্টিভ্যালের অভিজ্ঞতা নেওয়ার জন্য প্রস্তুত। এই গ্ল্যামারাস ছোট্ট যাত্রায় আমার সঙ্গে যোগ দিন। সঙ্গে থাকুন।’

ম্রুনাল কাপুরের পরা জ্যাকেট ও প্যান্ট ডিজাইন করেছেন ভারতীয় ডিজাইনার ধ্রুব কাপুর। তার বডিস্যুট বানিয়েছে স্টুডিও বারান্দা। তিনি পায়ে রেখেছেন ক্রিশ্চিয়ান লুুবাটনের উঁচু হিল।

কান শহরে তৃতীয় দিন উঁচু হিলের সঙ্গে হুডি আকৃতির সোনালি পোশাকে গ্ল্যামার ছড়িয়েছেন ম্রুনাল ঠাকুর।

ম্রুনাল ঠাকুরের পরা গাউনটি ডিজাইন করেছেন ভারতের অনামিকা খান্না।

ফরাসি ফ্যাশন ডিজাইনার ক্রিশ্চিয়ান লুবাটনের জুতা পরেছেন ম্রুনাল ঠাকুর। তার কানের দুলগুলো প্যারিসের ডিওসা ব্র্যান্ডের।

২০১৪ সালে মারাঠি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় ম্রুনাল ঠাকুরের। তার অভিনীত হিন্দি সিনেমার তালিকায় আছে ‘সুপার থার্টি’ (হৃতিক রোশন), ‘বাটলা হাউস’ (জন আব্রাহাম), ‘তুফান’ (ফারহান আখতার), ‘থামাকা’ (কার্তিক আরিয়ান), ‘জার্সি’ (শহিদ কাপুর)।

গত বছর তেলুগু সিনেমা ‘সীতা রামাম’-এর সুবাদে সবশ্রেণিতে জনপ্রিয়তা পেয়েছেন ম্রুণাল ঠাকুর। এতে সীতা মহালক্ষ্মীর ছদ্মবেশে প্রিন্সেস নূরজাহান চরিত্রে হৃদয়ছোঁয়া নেপুণ্য দেখিয়েছেন তিনি।

সর্বশেষ ‘গুমরাহ’ সিনেমায় দেখা গেছে ম্রনুাল ঠাকুরকে। ৩০ বছর বয়সী এই তারকার হাতে এখন আছে ‘পূজা মেরি জান’ (বিক্রম সিং চৌহান), ‘পিপ্পা’ (ঈশান খাট্টার) এবং ননির বিপরীতে একটি তেলুগু সিনেমা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ