Connect with us

বলিউড

নায়কের পীড়াপীড়িতে চার বিয়ের এক গানে খরচ ৭ কোটি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘সত্যপ্রেম কি কথা’য় কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান (ছবি: টুইটার)

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সপ্তাহখানেক আগে ‘সত্যপ্রেম কি কথা’র শুটিং শেষ করেছেন। এতে তার চরিত্রকে প্রথম যে গানের মাধ্যমে দেখা যাবে সেই শুটিং হয়েছে সবশেষে। গানটির দৃশ্যে গুজরাটি, দক্ষিণ ভারতীয়, মুসলিম ও খ্রিস্টান রীতির বিয়ে দেখা যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম মিড-ডে এক প্রতিবেদনে একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পরিচালক সামির ভিড়ওয়ান্স ও প্রযোজক সাজিদ নাদিয়াড়ওয়ালার মধ্যে গানটি নিয়ে মতানৈক্য ছিলো। কারণ এর শুটিংয়ে চলে যাবে প্রায় ৭ কোটি রুপি। পরে কার্তিকের পীড়াপীড়িতে তারা এগোনোর সিদ্ধান্ত নেন।

‘সত্যপ্রেম কি কথা’র পোস্টারে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি (ছবি: টুইটার)

সিনেমার প্রধান চরিত্র সত্যপ্রেম বিয়ের পিঁড়িতে বসতে চায়। তাই বিয়ে নিয়ে স্বপ্ন দেখতে থাকে সে। এমন প্রেক্ষাপটে থাকছে গানটি। এর শুটিংয়ের জন্য মুম্বাইয়ে বিশাল সেট সাজানো হয়। শিল্প নির্দেশক রজত পোদ্দার ও চিত্রগ্রাহক মনু আনন্দকে নিয়ে পরিচালক দুটি সেট তৈরি করেন। দক্ষিণ ভারতীয় ও খ্রিস্টান রীতির বিয়ের জন্য মাধ আইল্যান্ডে এবং মুসলিম ও গুজরাটি রীতিতে বিয়ের শুটিংয়ের জন্য মালাডের ব্রুন্দাবন স্টুডিওতে সেট গড়ে তোলা হয়।

খ্রিস্টান রীতির বিয়ের পটভূমিতে গ্রিসের সান্তোরিনির আবহ ফুটিয়ে তোলা হয়। গুজরাটি বিয়ের জন্য বানানো হয় মহল্লা। দক্ষিণ ভারতীয় বিয়ের জন্য প্রখ্যাত মন্দিরের রেপ্লিকা সাজানো হয়। মুসলিম রীতির বিয়ের শুটিং হয়েছে একটি অভিজাত রেস্তোরাঁয়।

‘সত্যপ্রেম কি কথা’য় কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান (ছবি: টুইটার)

গানটি তৈরির প্রথম দিন থেকে আলোচনায় যুক্ত ছিলেন কার্তিক আরিয়ান। শুটিংয়ে মনপ্রাণ উজাড় করে নেচেছেন তিনি। নৃত্য পরিচালনা করেছেন বোসকো মার্টিস।

‘সত্যপ্রেম কি কথা’ মুক্তি পাবে আগামী ২৯ জুন। এতে কার্তিকের বিপরীতে আছেন কিয়ারা আদভানি। এর আগে ব্যবসাসফল ‘ভুল ভুলাইয়া টু’তে প্রথমবার জুটি বাঁধেন তারা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ